শহরে পথ চলা শুরু ক্রীড়া বিপণি “সিলিকো”র

রাজকুমার দাসঃ শিলিগুড়ির পর শহর তিলোত্তমায় নিজেদের প্রথম বিপণি সংস্থার উদ্বোধন করলেন ক্রীড়া সরঞ্জাম প্রস্তুতকারী সংস্থা সিলিকো গ্ৰুপ। সিলিকো, জনেক্স অত্যন্তই জনপ্রিয় ক্রীড়া জগতে। মূলত ক্রিকেট, ফুটবল, ব্যাডমিন্টন, ভলিবল, বাস্কেটবল, অ‍্যাথলেটিক্স, টেবিল টেনিস, রাগবি এসবের ক্রীড়া সরঞ্জাম পাওয়া যাবে এখানে।

বৃহস্পতিবার ওয়াইএমসিএ চৌরঙ্গীতে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিওএ সভাপতি অজিত বন্দ্যোপাধ্যায়, বিশ্বরুপ দে, প্রাক্তন ফুটবলার শ্যাম থাপা সহ একাধিক বিশিষ্টরা‌। এদিন জীবনকৃতি সম্মান দেওয়া হয় প্রবীণ সাংবাদিক রূপক সাহা এবং প্রাক্তন খেলোয়াড় শ্যাম থাপাকে এবং প্রাক্তন টেবিল টেনিস খেলোয়াড ভারতী দেবীকে। এর পাশাপাশি সংবর্ধিত করা হয় অরিন্তপ দাশগুপ্ত (ব্যাডমিন্টন), সৌরভ চক্রবর্তী (টেবিল টেনিস) ও সঙ্গীতা বেরা’র (রাগবি) মতো খেলোয়াড়দের।

এদিন সিলিকো কর্ণধার বলেন, দীর্ঘ বছর ধরে খেলোয়াডদের ক্রীড়া সরঞ্জাম প্রস্তুত করছি। হিমা দাস থেকে ময়দানের নামী ফুটবলারদের বুট আমাদের সংস্থার হাত দিয়েই তৈরি। তিনি বলেন, শুধু বানিজ্যিক উদ্দেশ্যে নয় পাশাপাশি দুঃস্হ যেকোনও খেলোয়াডের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেবে সিলিকো। এও জানান,, দেশের বিভিন্ন প্রান্তে বিশেষত, জলন্ধরে এদের বিপণি সংস্থা বেশ কার্যকরী ভূমিকা নিয়েছে।।।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

two × 1 =