সন্দেশখালীতে বিজেপি সর্থকদের খুনের প্রতিবাদে শাসকদলের বিরুদ্ধে স্লোগান

মৌমিতা দত্ত ও মুফিজুল খাঁন : সন্দেশখালীতে ৩ জন বিজেপি কর্মী খুন সহ বিভিন্ন জায়গায় বিজেপি নেতা কর্মীদের ওপর আক্রমনের ঘটনায় উত্তর হাওড়া বিজেপির পক্ষ থেকে প্রতিবাদ মিছিল করা হয়।

এই সময় বিভিন্ন হোর্ডিং এ জয় শ্রীরাম লিখে দেয় বিজেপি কর্মীরা। হাওড়া বাস স্ট্যান্ডের কাছে সংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায় এর ছবিতে জয় শ্রীরাম লেখার সময় বাধা দেয় হাওড়া পুলিস। তখন পুলিশের সাথে ধাক্কাধাক্কি শুরু হয়।বিক্ষোভ দেখায় বিজেপি। হাওড়া পুরসভার শিল্যান্যাশের ফলকেও লিখে দেওয়া হয় জয় শ্রীরাম। পুলিশ বিক্ষোভকারিদের সরিয়ে দেয়। সেখান থেকে সরিয়ে দিলেও বিজেপি কর্মীরা রাস্তায় বসে জয় শ্রীরামের স্লোগান দিতে থাকে। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য এলাকায়।

অন্যদিকে, সন্দেশখালির ঘটনার জেরে আজ পথ অবরোধ করলেন বিজেপি কর্মীরা লিলুয়া জি টি রোডের উপর বেলা দুটোর পরে প্রচুর সংখ্যক বিজেপি কর্মী সমর্থকরা জমায়েত হয় এবং বিক্ষোভ দেখাতে শুরু করে। সাইকেলের টায়ার পোড়ানো হয় এবং পুলিশের বিরুদ্ধে স্লোগান তোলা হয়। রাজ্য শাসকদলের বিরুদ্ধে স্লোগান ওঠে। বেশ কিছুক্ষন অবরোধ চলার পর পুলিশ আসে এবং অবরোধকারীদের সেখান থেকে হঠিয়ে দেওয়া হয়।।।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

12 + five =