বিএসএফ জওয়ানের আত্মঘাতি


বিশ্বেশ্বর মজুমদার : সাব্রুম মহকুমায় গতকাল গভীর রাতে ১১.৪৫ মিনিটে এক বিএসএফ জওয়ানের নিজের সার্ভিস রাইফেল থেকে গুলি করে আত্মহত্যার ঘটনায় এলাকাতে চাঞ্চল্য দেখা দিয়েছে। নিহত জওয়ানের নাম সুরজিত সিং (৩৯) পিতা ভগবান সিং। বাড়ী জম্মু কাশ্মীরের উধমপুর জেলায়, জানদারী তহশীলের রামনগর গ্রামে।

জানা গেছে, সাব্রুমে ফেনী নদীর উপর মৈত্রী সেতু নির্মাণ স্হলের পাশে একটি অস্হায়ী টিনের টাওয়ারে সাব্রুম বিওপি ৬৬বিএন. বিএসএফ এই জওয়ান গতকাল রাত্রি ১১.৪৫ মিনিটে ডিউটি
চলাকালীন এই জওয়ান নিজের বন্দুকের গুলিতে নিজে নিজে আত্মঘাতী হন। রাতেই গুলির শব্দে পাশের বিওপি থেকে বিএসএফ জওয়ানরা ছুটে আসে। এবং রক্তাক্ত বিএসএফ জওয়ানকে সাব্রুম মহকুমা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করে।
গোপন সূত্রে জানা গিয়েছে , গতরাতে ঐ মৃত জওয়ানের সঙ্গে তার স্ত্রী পুজা স্লাথিয়া’র কথা হয়। ঠিক এরপরই নাকি নিজের বন্দুক দিয়ে নিজেই মাথার মধ্যে গুলিতে আত্মঘাতী হন।

সাব্রুম পুলিস সূত্রে জানা গেছে, আজ সকাল ৯.৩০ মিনিট নাগাদ সাব্রুম হাসপাতাল মর্গে মৃতদেহের ময়নাতদন্ত করা হয়। জানা গিয়েছে, আজই মৃত দেহটি তাঁর পরিবারের তুলে দেওয়া হবে।।।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

6 + 3 =