উলুবেড়িয়া পৌরসভার আয়োজনে করোনা সংক্রান্ত বিষয়ে প্রশাসনিক বৈঠক


সৌরভ সিংহ : আজ ২রা সেপ্টেম্বর উলুবেড়িয়া পৌরসভার আয়োজনে করোনা সংক্রান্ত বিষয় নিয়ে এক উচ্চ পর্যায়ের প্রশাসনিক বৈঠক হয়।
প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায় এর আত্মার শান্তি কামনা করে এক মিনিট নীরবতা পালন করা হয়। বিধায়ক ইদ্রিশ আলি।

তাঁর বক্তব্যে বলেন শ্রদ্ধেয় প্রণব মুখোপাধ্যায় এর সাথে আমার অনেক মিটিং মিছিল করার সৌভাগ্য হয়েছিল। তিনি ঘন্টার পর ঘন্টা বক্তৃতা দিয়ে মানুষকে মুগ্ধ করতেন। তিনি কেন্দ্রীয় মন্ত্রী থাকা কালীন যে ভাবে মানুষের সাথে ভালো ব্যবহার করতেন, রাষ্ট্রপতি হবার পরেও তার কোনো ব্যাতিক্রম ঘটেনি। তাঁর স্মৃতিশক্তি ছিল অসাধারণ।উলুবেড়িয়া পৌরসভার মুখ্য প্রশাসক অভয় দাসের নেতৃত্বে এবং ডাক্তার, নার্স, পুলিশ সহ যে ভাবে কোরোনার মোকাবিলা করা হচ্ছে তা অভূত পূর্ব।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কার্যকলাপের ভুয়োসি প্রশংসা করেন বিধায়ক ইদ্রিশ আলি।উলুবেড়িয়া সঞ্জীবন হাসপাতালের ডিরেক্টর ডঃ শুভাশিস মিত্রর হাতে পুষ্পস্তবক দিয়ে সংবর্ধনা জানান বিধায়ক ইদ্রিশ আলি। সামান্য কিছু উপহার দিয়ে ডঃ শুভাশিস মিত্রকে সংবর্ধনা জানান উলুবেড়িয়া মহকুমা শাসক অরণ্য বন্দ্যোপাধ্যায় এবং মুখ্য প্রশাসক অভয় দাস।
সম্বর্ধনার উত্তরে ডঃ শুভাশিস মিত্র বলেন আপনারা আমাকে যে সম্মান জানালেন তাতে আমি অভিভূত,ভবিষ্যতে আরো ভালো কাজ করার প্রেরণা পেলাম।

এছাড়াও বক্তব্য রাখেন অন্যতম প্রশাসক আব্বাস উদ্দিন খাঁন,আকবর শেখ, বিরোধী দলনেতা সাবির উদ্দিন মোল্লা।উপস্থিত ছিলেন অন্যতম প্রশাসক রিতা ব্যানার্জী, সুরজিৎ দাস, কোঅডিনেটার ইনামুর রহমান,বাদশা মইদ্যে, রবিয়াল হক মোল্লা,এস.ডি.পি.ও অনিমেষ রায়,সমাজসেবী বেনুকুমার সেন,আই. সি কৌশিক কুন্ডু,ও.সি কৌশিক নাগ সহ বিভিন্ন হাসপাতাল সুপাররা।।।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

thirteen + sixteen =